রংধনু...
- কায়সার পারভেজ - সহজ বাক্য ২৮-০৪-২০২৪

তুমি কি আমার আকাশ হবে
রোজ সকালে তোমাকে দেখে
আমার দিনটা শুরু করব।
আবার দিন শেষে তোমার
আমবর্শা-জোস্ন্যা দেখে ঘুমিয়ে পড়বো।

তুমি কি আমার আকাশ হবে
সাত রং এ তোমাকে সাজাবো,
মিষ্টি বাতাশ দিয়ে তোমার
দুরন্ত মনটাকে ভরিয়ে রাখবো,
মেঘাবৃত করে তোমাকে
স্বপ্ন দেখাবো রুপকথার,
তোমার মনের মাঝে জমিয়ে রাখা
শত কষ্ট বৃষ্টির স্পর্শে মুছে দেব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।